ভাবতে ভাবতে হৃদয়ে ব্যথা
- সবুজ আহমেদ কক্স - একাত্তর টি সবুজ কবিতা ০৯-০৫-২০২৪

ভাবতে ভাবতে হৃদয়ে ব্যথা

ভাবতে ভাবতে যত কথা
ভাবতে ভাবতে হৃদয়ে ব্যথা
ভাবতে ভাবতে রাত্রি-দিন
ভাবতে ভাবতে মধ্যদুপুর
ভাবতে ভাবতে থমকে থাকা
ভাবতে ভাবতে জেগে থাকা
ভাবতে ভাবতে গভীর ঘুম
ভাবতে ভাবতে চমকে উঠি
ভাবতে ভাবতে তোমাকে খুজিঁ
ভাবতে ভাবতে তোমাকেই হারাই.........#

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।